ফসলি জমিতে পড়ে ছিলো এসএসসি পরিক্ষার্থীর মৃতদেহ


নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় জাহিদুল ইসলাম (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নাটোর সদর ও বাগাতিপাড়া উপজেলার সীমান্ত এলাকা কাফকো গ্রামের একটি ফসলি জমি থেকে জাহিদুলের মৃতদেহ উদ্ধার করা হয়। সে উপজেলার কাফকো গ্রামের কৃষক রাসেদুল ইসলামের ছেলে ও পাশের সদর উপজেলার সাধুপাড়া উচ্চ বিদ্যালয়ের বিদায়ী ছাত্র।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, এসএসসি পরীক্ষার্থী জাহিদুল সদর উপজেলার কাঠালবাড়িয়া তার নানা বাড়িতে থাকতো। শনিবার দুপুরে সে কাফকো গ্রামে তার এক সহপাঠি ছাত্রীকে রক্ত দানের জন্য আসার কথা বলে নানা বাড়ি থেকে বের হয়। কিন্তু সে নানা বাড়ি বা বাবার বাড়িতেও ফেরেনি।
রোববার সকালে বাবার বাড়ির অদুরে একটি ফসলি জমিতে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসার পর তার মৃতদেহ সনাক্ত করে স্থানীয়রা।
এদিকে স্কুল ছাত্রের মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সহ পুলিশের উর্ধতন কর্মকর্তা, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নিহতের বোন রাশেদা জানান, তার ভাইকে হত্যা করা হয়েছে, তারা তার ভাইয়ের হত্যাকারিদের ফাঁসির দাবি জানান।
অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন বিটিসি নিউজকে জানান, মৃতদেহ উপুর হয়ে পড়ে ছিল। আমরা উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরন করেছি। ঘটনাটি পুলিশ, সিআইডি ও পিবিআই তদন্ত করে দেখছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.