ফরিদপুরের চরভদ্রাসনে আগুনে ৩টি ঘর ভস্মীভূত

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে মালামালসহ ৩টি ঘর ভস্মীভূত হয়েছে। বুধবার বেলা একটার দিকে সদর ইউনিয়নে খালাসীডাঙ্গী গ্রামে সৌদী প্রবাসী আইয়ূব বিশ্বাসের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। এক ঘণ্টা চেষ্টার পর চরভদ্রাসন ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রেণে আনেন।
আইয়ূবের স্ত্রী রোজিনা বেগম বিটিসি নিউজকে বলেন, সকালের রান্না শেষ করে বেলা এগারোটার দিকে তিনি পারিবারিক প্রয়োজনে বাজারে যান। দুপুর সাড়ে বারোটার দিকে বাড়ি ফিরেন তিনি। পরে তার এক প্রতিবেশীর সাথে বাইরে দাঁড়িয়ে কথা বলছিলেন। হঠাৎ তিনি রান্না ঘরে আগুন দেখতে পান। মূহুর্তেই সেই আগুন তার একটি চৌচালা টিনের বসতঘর, টিনের ছাপাড়ার একটি রান্না ঘর ও তার শশুর মোতালেব বিশ্বাসের (৬৭) দোচালা একটি খরির ঘরে ছড়িয়ে পরে। ঘরে থাকা নগদ টাকা, আসবাবপত্রসহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে।
চরভদ্রাসন ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মুর্তজা ফকির বিটিসি নিউজকে বলেন, দুপুর একটার দিকে তারা খবর পেয়ে চৌদ্দ সদস্যের একটি টিম এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরুপন করা হয়নি।
ঘটনার খবর পেয়ে চরভদ্রাসন থানা পুলিশ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল হক টিটু ও উপজেলা উন্নয়ন সহায়ক মঞ্জুর ছামাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.