ফতুল্লায় সিলিণ্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ দগ্ধ একই পরিবারের ৬ জন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ৬ তলা বাড়ির ষষ্ঠ তলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে শিশুসহ একই পরিবারের ৬জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
সোমবার দিবাগত রাত সাড়ে বারোটায় সদর উপজেলার ফতুল্লা থানার মাসদাইর পতেংগার মোড় এলাকায় নাসরিন আক্তারের মালিকানাধীন ৬ তলা বাড়ি হাজী ভিলার ষষ্ঠ তলার ভাড়াটে বাসিন্দার ফ্ল্যাটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন: পোশাক কারখনারা শ্রমিক মো. মিশাল (২৬), তার স্ত্রী মিতা বেগম (২৩) কন্যা আফসানা আক্তার (৪) দেড় বছরের শিশু মিনহাজ, মিশালের দুই শ্যালক হোসিয়ারি শ্রমিক মো. মাহফুজ ও সাব্বির হোসেন (১৫)।
জানা যায়, এক মাস আগে ষষ্ঠ তলার তিন রুমের একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে এই বাড়িতে বসবাস শুরু করে ঐ পরিবার। স্বজনরা জানান, গ্যাসের চুলার লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে ওই ফ্ল্যাটের বিভিন্ন রুমে তা জমাট বেঁধে থাকে। রাতে খাওয়ার পর পরিবারের কেউ সিগারেট অথবা মশার কয়েল জ্বালানোর উদ্দেশে আগুন জ্বালালে মুহুর্তের মধ্যে ঘরে আগুন ধরে যায় এবং অন্যান্য রুমে ছড়িয়ে পড়ে।
এ সময় পরিবারের ৬জন দগ্ধ হন। তাদের চিৎকারে ভবনের অন্যান্য ফ্ল্যাটের বাসিন্দারা এসে আগুন নিভিয়ে দগ্ধদের উদ্ধার করে এবং তাদের ঢাকা মেডিক্যালে পাঠায়।
নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া ফায়ার স্টেশনের স্টেশন অফিসার বেলাল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আগুনের খবর পেয়ে মন্ডলপাড়া ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে এর আগেই আগুন নিভিয়ে ফেলেন স্থানীয়রা। আগুনে ওই ফ্ল্যাটের অধিকাংশ আসবাবপত্র পুড়ে গেছে। এ ঘটনায় তদন্ত চলছে এবং দগ্ধদের ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল  #

Comments are closed, but trackbacks and pingbacks are open.