প্রয়াত সাংবাদিক বকুলের স্মরণে ইসলামপুর প্রেসক্লাবের দোয়া মাহফিল

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি ও সাহিত্যিক প্রয়াত সাংবাদিক গোলাম হাফিজ বকুলের ১৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ইসলামপুর প্রেসক্লাব আয়োজনে হলরুমে প্রেসক্লাব সভাপতি মোরাদুজ্জামানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাফিজ লিটনের সঞ্চালনায় এতে সিনিয়র সাংবাদিক ফিরোজ খান লোহানী,অরুন ভাস্কর, আঃ সামাদ,এমকে দোলন বিশ্বাস, লিয়াকত হোসাইন লায়নসহ অন্যান্য সাংবাদিকরা মরহুমের স্মৃতিচারন করে নানা দিক নিয়ে বক্তব্য রাখেন। পরে মরহুমের আত্বার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
এ উপলক্ষে ২৪ সেপ্টেম্বর তার নিজ বাড়ীতে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। কবি ও সাহিত্যিক মরহুম গোলাম হাফিজ বকুলের ১৮তম মৃত্যু বার্ষিকী সাংবাদিক, সুধী মহল, কবি ,সাহিত্যিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজনরা গভীর শ্রদ্ধা জানিয়েছেন।
কবি গোলাম হাফিজ বকুল ছিলেন- সমাজের ন্যায় নিষ্ঠা প্রতিষ্ঠার সাহসী সন্তান। তিনি ২০০৩ সনে ২৪ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়ীতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর জীবন চলার পথে ছড়া,কবিতা,গল্পসহ সমাজে অনেক অবদান রেখে গেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.