প্রাণী সম্পদ উন্নয়নে অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক, অধ্যাপক, কৃষকসহ ১৩ জন

রাবি প্রতিনিধি: প্রাণীসম্পদ উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় বাংলাদেশ লাইভ স্টক সোসাইটির পদক পেলেন কৃষক, সাংবাদিক, চিকিৎসক, অধ্যাপকসহ চার ক্যাটাগরিতে ১৩ জন।

আজ শনিবার (৭ ডিসেম্বর) রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ লাইভস্টক সোসাইটির উদ্যোগে আয়োজিত চতুর্থ লাইভস্টক সেমিনার ও লাইভস্টক পোল্ট্রি মেলায় তাদের হাতে পদক তুলে দেওয়া হয়।

পদকের চারটি ক্যাটাগরি হলো, লাইভস্টক বিষয়ে মোস্ট ডেভেলপমেন্ট পারসন, হাইয়েস্ট সার্ভিস প্রোভাইডার, পল্লী চিকিৎসক, ক্যাটালিস্ট মিডিয়া, বছরের সেরা কৃষক।

মোস্ট ভ্যালুয়েবল পারসন অব দ্য ইয়ার ফর লাইভস্টক ডেভেলপমেন্ট ক্যাটাগরিতে মো: মনসুর আলম, অধ্যাপক ড. বিবেক চন্দ্র সূত্রধর, অধ্যাপক ড. মো: সিদ্দিকুর রহমানব এবং কৃষিবিদ এটিএম ফজলুল কাদের মল্লিক, হাইয়েস্ট সার্ভিস প্রোভাইডার অব দ্য ইয়ার ক্যাটাগরিতে হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশ, ডা. মো: শাহীনূর আলম, পল্লী ও প্রাণি চিকিৎসক শেফালি দাস এবং মো: মিজানুর রহমান, ক্যাটালিস্ট মিডিয়া/মিডিয়া পারসন অব দ্য ইয়ার ক্যাটাগরিতে রাশিদুল হক রুশো এবং সবুজ বাংলা, প্রোমিজিং ফার্ম/ফার্মার অব দ্য ইয়ার ক্যাটাগরিতে রেজাউর রহমান, রফিক আনোয়ারুল ইসলাম, এবং কেইজ বার্ড এসোসিয়েশন অব রাজশাহী।

এছাড়াও সম্মাননা স্মারক প্রদান করা হয় বাংলাদেশ লাইভস্টক সোসাইটির সম্মানিত ট্রাস্ট সদস্য ও ডেস্কটপ আইটির ব্যবস্থাপনা পরিচালক মো: খাজা খালেদ এবং ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের (টিএমএসএস) এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমকেও।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.