প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও একটি সংলাপ করবেন : এইচটি ইমাম

 

ঢাকা প্রতিনিধিরাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধানমন্ত্রীর ‘সংলাপের’ বিষয়ে দুই ধরনের মন্তব্য পাওয়া গেছে আওয়ামী লীগের পক্ষ থেকে। আজ মঙ্গলবার ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষেউপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও একটি সংলাপ করবেন।

এর আগে সংলাপের বিষয়টি সাংবাদিকদের ‘মনগড়া খবর’ বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার ভাষ্য, গত শনিবার আওয়ামী লীগের যৌথ সভায় সংলাপ শব্দটিই ‘উচ্চারণই’ করেননি তিনি।

তবে এইচ টি ইমাম বলেছেন, প্রধানমন্ত্রী তো সবার। তাকে সবাই অবশ্যই মেনে নেবে এবং সহযোগিতা করবে, করতে হবে। তিনি আবার একটি সংলাপ করবেন বলেছেন। আগের সংলাপে যারা অংশগ্রহণ করেছিলেন, তাদের তিনি আমন্ত্রণ জানাবেন। কিন্তু নির্বাচন নিয়ে আলোচনাসংক্রান্ত যে কথাটি বলা হচ্ছে, তা অত্যন্ত অবাস্তব এবং হাস্যকর।

নতুন নির্বাচন বাস্তবে সম্ভব নয় মন্তব্য করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এই সদস্য আহ্বান জানিয়ে বলেন, বাস্তবতা মেনে নিয়ে সবাই সহায়তা করুন। আমাদের দিক থেকে আমরা পাঁচজন উপদেষ্টা, সরকারের মন্ত্রিপরিষদে যারা আছেন সবাই সবার সহায়তা চাই। প্রধানমন্ত্রী বললে আমরা অন্যদের সঙ্গে কথাও বলব। আপনারা আসুন, বাংলাদেশ তো সবার, দেশকে গড়ে তুলি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.