প্রধানমন্ত্রী মহাকাশ জয় করলেও জনগণের মন জয় করতে পারেননি -এরশাদ

বিটিসি নিউজ ডেস্ক: আজ রাজধানীর গুলশানের ইমানুয়েলস্ কনভেনশন সেন্টারে এক যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী সমুদ্র জয় করলেন, মহাকাশ জয় করলেন অথচ দেশের মানুষের মন জয় করতে পারলেন না। আজকে ঘরে থাকলে খুন ও ধর্ষণের আতংক আর বাইরে গেলে বাসের চাকায় পিষ্ট স্বাভাবিক ঘটনা হয়ে গেছে। বগুড়া থেকে নির্বাচিত বিএনপির সাবেক সংসদ সদস্য এটিএম আমিনুল ইসলাম পিন্টু , ঝিনাইদহের বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী মহিউদ্দিন বাবু, জাতীয় পার্টি (জেপি) যুগ্ম-মহাসচিব মাহবুবুর রহমান লিফটন এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।

রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর মাদার অব হিউম্যানিটির পুরস্কার পাওয়া প্রসঙ্গে এইচ এম এরশাদ বলেন, আপনি (প্রধানমন্ত্রী) বলেছিলেন ‘দেশের ১৬ কোটি মানুষকে খাওয়াতে পারলে ১০ লাখ রোহিঙ্গাকে খাওয়াতে পারবো না কেনো?’ অথচ আপনি কী তাদের খাওয়াতে পারছেন? একজন রোহিঙ্গাকেও তাদের দেশে ফেরত পাঠাতে পারলেন না। এদেশেও তাদের বাসস্থান দিতে পারলেন না। সাবেক এই প্রেসিডেন্ট বলেন, বর্তমান সরকারের জুলুম থেকে মানুষ আজ পরিত্রাণ চায়। মানুষ আজ পরিবর্তণ চায়, জাতীয় পার্টিই এ পরিবর্তণ এনে দিতে পারে। জনগণের ভালবাসাই জাতীয় পার্টি টিকে রয়েছে।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, দেশে যেভাবে দলীয়করণ, অবিচার, সন্ত্রাস, টেন্ডারবাজি চলছে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এসব আর থাকবে না। কারণ জাতীয় পার্টি দলের স্বার্থ নয়, দেশ ও জনগণের স্বার্থকেই প্রাধান্য দিয়ে থাকে। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। আগামী নির্বাচনে আমরা তিনশ আসনের প্রস্তুতি নিচ্ছি। আমাদের দল থেকে নির্বাচনে অংশ নেয়ার জন্য অনেকে যোগদান করতে চাইছেন। নির্বাচনে আগে আরো অনেকেই জাতীয় পার্টিতে যোগদান করবেন।

এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, যোগদানকারি সাবেক এমপি আমিনুল ইসলাম পিন্টু, মাহবুবুর রহমান পিন্টু প্রমুখ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.