প্রধানমন্ত্রী কষ্টি পাথরে যাচাই করা এক টুকরো সোনা : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কষ্টি পাথরে যাচাই করা এক টুকরো সোনা। তিনি ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব না। এই সংবর্ধনা আমার না। এটা জননেত্রী শেখ হাসিনার। কারণ তিনি যদি আমাকে মন্ত্রীত্ব না দিতেন, আমার মনে হয় এ সংবর্ধনার প্রয়োজন হতো না। নওগাঁর নিয়ামতপুর উপজেলা সদরে নিয়ামতপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, আমি জানি নির্বাচন যুদ্ধ বড় কঠিন। জয় না হওয়া পর্যন্ত তা বলা সম্ভব না। খাদ্যমন্ত্রীর দায়িত্ব খুব কঠিন। দাম বাড়লেও সমস্যা, আবার কমলে সমস্যা। সুনাম অর্জন করা খুব কঠিন। ভেজাল খাদ্য ও মাদক নির্মূলসহ যে ২১টি নির্বাচনি ইসতেহার দিয়েছি তা আমরা পূরন করব। দূর্নীতি উচ্ছেদ করে সোনার বাংলা গড়তে চাই।

আমরা অনেক উন্নয়ন করেছি। এখন সংগঠনকে শক্ত করতে হবে। সংগঠনের মধ্যে ফাটল ধরলে তা টিকবে না। মানুষ চিনতে আমাদের ভূল হলে পদে পদে বিপদে পড়তে হবে।

নিয়ামতপুর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নওগাঁ-৫ আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সড়ক ও জনপদ বিভাগের প্রকৌশলী মুহাম্মদ হামিদুল হক, নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকতা আবু সালেহ মো: মাহফুজুল আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিভাষ চন্দ্র মজুমদার ও শাকিল আহমেদ বাদল, জেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ও ইলিয়াস রেজা তুহিনসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শপথ গ্রহন এবং মন্ত্রীত্ব অর্জনের পর নিজ জন্মভূমি নওগাঁ-১ (নিয়ামতপুর-পোরশা-সাপাহার উপজেলা) আসেন। এসময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক দলগুলো তাকে সংবর্ধণা প্রদান করেন।

এর আগে বিকেল ৪টায় সড়ক ও জনপদ বিভাগের তত্বাবধানে উপজেলার তিন মাথা মোড়ে মান্দা-নিয়ামতপুর-পোরশা রাস্তা প্রসস্থকরণসহ ব্রীজ কার্লভাট নির্মাণে ৮৭ কোটি ৩৩ লাখ ৫৬ হাজার ১১৯ টাকা ব্যায়ে কাজের উদ্বোধন করেন। কাজপি পেয়েছেন ওয়াহিদ কন্সট্রাকশন এন্ড এক্সপ্রেকটা (জেভি)।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.