প্রধানমন্ত্রীর সফর সফল করায় ওবায়দুল কাদেরের ধন্যবাদ

 

ঢাকা প্রতিনিধি: আজ সোমবার  এক ধন্যবাদপত্রে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাওয়া, জাজিরা এবং রেলপথ মন্ত্রণালয়ের অধীনস্থ কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন-পরিদর্শন ও সমাবেশসহ কর্মসূচি সফল করায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মন্ত্রীর ধন্যবাদপত্রে সেনাবাহিনী, মাদারীপুর, শরীয়তপুর ও মুন্সীগঞ্জের জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আনসার-ভিডিপি, বিআইডব্লিউটিএ, তিন জেলার সরকারি দফতরসমূহ, গণমাধ্যমকর্মী, স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সেতুমন্ত্রী স্বতস্ফুর্তভাবে ও উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণের মধ্য দিয়ে সমাবেশসহ কর্মসূচি সফল করায় আমন্ত্রিত অতিথি এবং সর্বস্তরের জনগণকেও ধন্যবাদ জানান।

দেশের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে ভবিষ্যতেও সংশ্লিষ্ট সবার সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে গতকাল রোববার  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক ও সেতু মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়নাধীন পদ্মাসেতুর নামফলক উন্মোচন ও সেতু প্রকল্পের ৬০ ভাগ কাজের সার্বিক অগ্রগতির ঘোষণা দেওয়া, ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রাবাড়ী-মাওয়া-ভাঙ্গা চারলেনে উন্নয়ন প্রকল্পের চলমান কাজ পরিদর্শন, পদ্মাসেতু-রেল সংযোগ প্রকল্পের নির্মাণ কাজ এবং মূল নদীশাসন কাজ সংলগ্ন স্থায়ী নদীর তীর প্রতিরক্ষামূলক কাজের উদ্বোধন করেন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.