প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, রাজবাড়ীতে বিএনপি’র পাঁচ নেতার বিরুদ্ধে মামলা

রাজবাড়ী প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ পাঁচজনের বিরুদ্ধে রাজবাড়ীর আদালতে মামলা হয়েছে।
বুধবার দুপুর ১২টার দিকে রাজবাড়ীর ২ নম্বর আমলী আদালতে মানহানি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল রানা।
মামলার অন্য আসামিরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোটেক নাদিম মোস্তফা। মামলায় ২০/৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
মামলার বাদী মো. সোহেল রানা বলেন, ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে প্রকাশ্যে উসকানিমূলক ও মানহানিকর বক্তব্য প্রদান করেছেন। মামলার ১ নম্বর আসামির বক্তব্যে বাংলাদেশে অরাজকতা সৃষ্টি হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচারসহ দ্রুত আসামিদের গ্রেফতার দাবির জন্য আদালতে মামলাটি করেছি।
মো. সোহেল রানার আইনজীবী মাসুদ আবেদিন বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা রাজবাড়ীর ২ নম্বর আমলী আদালতে রাজশাহী বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ বেশ কয়েকজনের নামে মামলার আবেদন করেছেন। আদালতের বিচারক মো. ইকবাল হোসেন মামলাটি আমলে নিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল#

Comments are closed, but trackbacks and pingbacks are open.