প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রাবিতে আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক : কোটা সংস্কারের দাবিতে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুরের দিকে ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে আনন্দ মিছিলটি বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় টেন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।
রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন সভাপতি গোলাম কিবরিয়া, সহ-সভাপতি নাজমুল ইসলাম সজল ও সাংগঠিক সম্পাদক ইমরান খান নাহিদ। এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, রাবি ছাত্রলীগের সহসভাপতি সাদ্দাম হোসেন, জাকিরুল ইসলাম জ্যাক, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহিল গালিব, সহসম্পাদক আব্দুল্লাহিল কাফিসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সমাবেশ থেকে বক্তরা কোটা সংস্কারের দাবিতে যুগান্তকারী সিদ্ধান্ত নেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।
এদিকে, রাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ক্যাম্পাসে আরেকটি আনন্দ মিছিল বের করা হয়। এসময় উপস্থিত ছিলেন ‘সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’ এর রাবি শাখার সমন্বয়ক মাসুদ মোন্নাফ, যুগ্ম আহ্বায়ক রাশেদুল ইসলাম মুবিন প্রমুখ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.