প্রথম আলো ফেনী বন্ধুসভার নতুন কমিটি, অধ্যক্ষ হালিম সভাপতি – দেলোয়ার সম্পাদক 

ফেনী (শহর) প্রতিনিধি: প্রথম আলো ফেনী বন্ধুসভার নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফেনী জয়নাল হাজারী কলেজের সাবেক অধ্যক্ষ মো. আবদুল হালিমকে সভাপতি ও দেলায়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের একটি কমিটি করা হয়েছে।
গত শুক্রবার রাতে প্রথম আলো বন্ধুসভার কেন্দ্রীয় কমিটি ফেনী কমিটির অনুমোদন দিয়েছে। এর আগে গত বৃহস্পতিবার  বিকালে প্রথম আলো ফেনীর আঞ্চলিক কার্যালয়ে বন্ধুসভার কার্যকরী কমিটির প্রথম আলো ফেনী প্রতিনিধি আবু তাহের কমিটি ঘোষণা করেন।
এছাড়াও বিজয় নাথ ও মনিকা রায়কে সহ-সভাপতি এবং হারুনুর রশিদ মৃধা ও লোকমান চৌধুরীকে যুগ্ম-সাধারণ সম্পাদক, মোহাম্মদ ইব্রাহীমকে সাংগঠনিক সম্পাদক, নজরুল ইসলাম সোহাগ সহ-সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক- ফারজানা আহমেদ অহনা, দপ্তর  সম্পাদক- সুশান্ত চন্দ্র দাস, প্রচার সম্পাদক- মুহাম্মদ আছাদুর রহমান (রাফি), পাঠাগার ও পাঠচক্র সম্পাদক- জান্নাত আক্তার জাহান, সাংস্কৃতিক সম্পাদক- রিৎ কর্মকার, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক – রমা কর্মকার, প্রশিক্ষণ সম্পাদক- মোঃ রেজাউল করিম, দুর্যোগ ও ত্রান সম্পাদক- সাইফ উদ্দিন তারেক, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক- হারাধন নন্দী নিলয়, পরিবেশ ও সমাজকল্যান সম্পাদক-ফাতিহা জান্নাত সম্পাদক, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক- তৌহিদুল ইসলাম মোল্লা, তথ্য ও প্রযুক্তি  সম্পাদক- তন্ময় নাথ টিটু, ম্যাগাজিন সম্পাদক- তাহমিনা আক্তার, বইমেলা সম্পাদক- মোঃ নাদের হোসেন ভূঁইয়া, কার্যনির্বাহী সদস্য- জহিরুল ইসলাম, শেখ আশিকুন্নবী সজীব,সাবরিনা তাবাসসুম শ্রাবন্তী।
জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় ফেনী বন্ধুসভার উপদেষ্ঠা সহকারী অধ্যাপক মো. মোশাররফ হোসেন, শেখ নুর উদ্দিন চৌধুরী মামুন, প্রথম আলোর সোনাগাজী প্রতিনিধি আমজাদ হোসাইন, বন্ধুসভার জ্যেষ্ঠ সদস্যগনসহ সবাই উপসচিব ছিলেন।
বার্তা প্রেরক- দেলোয়ার হোসেন,  সাধারন সম্পাদক,  প্রথম আলো ফেনী বন্ধুসভা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.