প্রতিহিংসার বশবর্তী হয়ে বানোয়াট ও ঘষামাজা নথির ভিত্তিতে বেগম জিয়াকে কারগারে আটকে রেখেছে 

খুলনা ব্যুরো: খুলনায় বিএনপির বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ‘দেশের প্রথম নারী প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসার বশবর্তী হয়ে বানোয়াট ও ঘষামাজা নথির ভিত্তিতে মামলায় সরকারের আজ্ঞাবহ আদালত এবং বিচারক গত (৮ ফেব্রুয়ারী) ২০১৮ থেকে অদ্যাবধি কারাগারে আটকে রেখেছে।
সরকার অন্যায়ভাবে কারাবন্দি করে রেখেছে। আজ দুই বছর হলো। কেবলমাত্র  জামিন পাওয়ার পরিপূর্ণ হকদার এ নেত্রীকে আওয়ামী লীগ ভয় পায় বলেই তার জামিন নিয়ে টালবাহানা করে চলেছে। অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (০৮ ফেব্রুয়ারী) দুপুরে খুলনা মহানগর ও জেলা বিএনপির আয়োজনে মহানগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দুই বছর কারাবন্দি রাখার প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশ করেছে দলটি।এতে সভাপতিত্ব করেন বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

বিএনপি নেতা আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা শাহারজ্জামান মোর্তুজা, আমীর এজাজ খান, মীর কায়সেদ আলী, জাফরুল্লাহ খান সাচ্চু, অ্যাডভোকেট ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, খন্দকার ফারক হোসেন, রেহানা ঈসা, মাহবুব হাসান পিয়ারু, একরামুল হক হেলাল, মুজিবর রহমান, শরিফুল ইসলাম বাবু, কবির হোসেন, হেমায়েত হোসেন, জুলকার নাইম প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.