প্রতিবেশী দাদার লালসার শিকার, অন্তঃসত্ত্বা ১২ বছরের স্কুল ছাত্রী !

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা। পুলিশ এই ধর্ষণের অভিযোগে গত মঙ্গলবার রাতে মোক্তার উদ্দিন ওরফে মোক্তার আলী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।
গত মঙ্গলবার রাতে শিশুর বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় মোক্তার উদ্দিন ওরফে মোক্তার আলীকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় মোক্তারকে গ্রেফতার দেখিয়ে গতকাল বুধবার দুপুরে লালমনিরহাট আদালতে সোপর্দ করা হয়। আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেছেন।
ধর্ষক মোক্তার আলী লালমনিরহাটের পাটগ্রাম উপজেলর পাটগ্রাম ইউনিয়নের টেপুরগারী এলাকার আবুল খায়েরের ছেলে। ওই শিশু শিক্ষার্থীকে পুলিশ হেফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল বুধবার দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিশুটি জানায়, ফেব্রুয়ারি মাস থেকে তাকে ধর্ষণ করে আসছিল প্রতিবেশী দাদা মোক্তার। ঘন ঘন বমি ও খেতে না পারার কারণ খুঁজতে গিয়ে দাদি বুঝতে পারেন শিশুটি অন্তঃসত্ত্বা।
পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘শিশুটি ৩ মাসের অন্তঃসত্ত্বা। প্রাথমিক পরীক্ষায় নিশ্চিত হওয়ার পর তার বাবার অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য লালমনিরহাট সদর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।’
তিনি আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মোক্তার ওই শিশুটিকে ৭ দিন ধর্ষণের কথা জানিয়েছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.