প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা

 

সাতক্ষীরা প্রতিনিধি: আজ সোমবার সকালে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় গোয়ালডাঙ্গা গ্রামে প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর সেই বিষ খেয়ে মাও আত্মহত্যা করেছেন।

মৃতরা হলেন-আত্মহননকারী মা শান্তি রানী মণ্ডল (৩৬) ও তার প্রতিবন্ধী মেয়ে তমালিকা (৮)। শান্তি রানী মণ্ডল ওই গ্রামের দিনমজুর উত্তম মণ্ডলের স্ত্রী।

উত্তম মণ্ডলের বড় মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী তন্দ্রা মণ্ডল বিটিসি নিউজ সাতক্ষীরা প্রতিনিধিকে জানায়, তার বোন তমালিকা জন্মগতভাবে শারীরিক প্রতিবন্ধী। বিভিন্ন সময়ে সে বাড়ির জিনিসপত্র ভাঙচুর করতো। এ নিয়ে তাদের পরিবারে অশান্তি চরমে ওঠে। এ অবস্থা সহ্য করতে না পেরে আজ সোমবার সকালে খাবারের সঙ্গে তমালিকাকে বিষ খাওয়ান তার মা। তমালিকা যখন বিষক্রিয়ায় ছটফট করছিল তখন তার মাও একই বিষ খেয়ে আত্মহননের পথ বেছে নেন। কিছুক্ষণের মধ্যেই তাদের দেহ নিথর হয়ে পড়ে। খবর পেয়ে প্রতিবেশীরা স্থানীয় চিকিৎসককে ডেকে নিয়ে আসেন, কিন্তু ততক্ষণে দুইজনই মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ সময় উত্তম মণ্ডল বাড়িতে ছিলেন না। ভোরে তিনি মাছের ঘেরে কাজ করতে যান বলে জানায় তন্দ্রা।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিটিসি নিউজ সাতক্ষীরা প্রতিনিধিকে বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.