পূর্ব বর্ধমানের নান্দাই গ্রামের রাস্তা সংস্কারের কাজের সূচনা করলেন মন্ত্রী স্বপন দেবনাথ

নদীয়া (ভারত) প্রতিনিধি: দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কারের অভাবে বেহাল হয়ে পড়েছিল। এলাকার মানুষ আবেদনের মধ্যে দিয়ে দৃষ্টি আকর্ষণ করে ছিলেন স্থানীয় বিধায়ক তথা রাজ্যের প্রাণিসম্পদ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ কে।
মন্ত্রী স্বপন দেবনাথ এলাকার মানুষের প্রতি সমর্থন জানিয়ে তিনি রাস্তা সংস্কার করার উদ্যোগ গ্রহণ করেন।
শেষমেষ রাজ্য পূর্ত দপ্তর এর তরফ থেকে রাস্তা সংস্কারের জন্য অর্থ বরাদ্দ হয়।
আজ রবিবার (১১ জুলাই) পঞ্চায়েত সমিতির সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার দেবারতি ব্যানার্জি জানিয়েছেন যে রাস্তা সংস্কারের জন্য বরাদ্দ হয়েছে ২ কোটি ১৮ লক্ষ টাকা। ১৪ কিলোমিটার রাস্তা সংস্কার হবে বরাদ্দকৃত টাকায়। রাস্তা সংস্কারের সূচনা করেন মন্ত্রী স্বপন দেবনাথ।
উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রাবণী পাল সহ অনেকে। সমিতির সভাপতি শ্রাবণী পাল জানিয়েছেন যে কালনা এক নম্বর পঞ্চায়েত সমিতির অধীন নান্দাই গ্রাম পঞ্চায়েতের ব্রিজ সংলগ্ন এলাকা থেকে খানপুর এবং বাঘাডাঙ্গা পর্যন্ত দীর্ঘ ১৪কিমি  রাস্তাটি বাংলা গ্রামীণ সড়ক যোজনা কাজ শুরু হলো।
তিনি জানিয়েছেন যে উন্নয়নের মধ্যে দিয়ে মানুষের উন্নয়ন ঘটে। এই বেহাল রাস্তা দিয়ে মানুষের যাতায়াতের সমস্যা হয়ে দাঁড়িয়েছিল। অসুস্থ মানুষদেরকে নিয়ে যেতে চরম দুর্ভোগের মধ্যে পড়তেন এলাকার বাসিন্দারা।
তাই রাস্তা সংস্কারের কাজ শুরুতে এলাকার মানুষ ভীষণ খুশি হয়েছেন। উন্নয়নের মধ্যে দিয়েই মানুষের জীবনেরও বিভিন্ন দিকে উন্নতি ঘটবে। এলাকার অধিকাংশ কৃষক তাদের মাঠ ঘাট এর ফসল এই রাস্তা দিয়ে যাতায়াত করতে পারবেন অতি সহজে। তাই উপকৃত হবেন এলাকার মানুষ। রাস্তা শুরু হওয়ায় খুশি এলাকার বাসি�
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.