পুলিশের সহযোগিতায় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা করেছে : আমান

ঢাকা প্রতিনিধি: মিরপুর পল্লবীতে পুলিশের সহযোগিতায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান।
আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মিরপুরের ৬ নম্বর সেকশন বাজারের পশ্চিম পাশে মুকুল ফৌজ মাঠের পাশে পুলিশের সাথে কথা শেষ করে সাংবাদিকদের এ কথা বলেন।
আমান উল্লাহ আমান বলেন, এই জোনের ডিসির সাথে আমি কথা বলছি। তিনি আজ দুপুরে অনুমতি দিয়েছেন। যখন আমাদের নেতাকর্মীরা সমাবেশে আসতেছে, তখনই আওয়ামী লীগের নেতাকর্মীরা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়। বিএনপি প্রতিরোধ গড়ে তোলে। আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন পিছু হটে। ঠিক সেই সময় পুলিশ আওয়ামী লীগের নেতাকর্মীদের পক্ষ নেয়।
তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা যেদিক থেকে আসছে পুলিশ সেদিকেই টিয়ারশেল নিক্ষেপ করেছে। এতে আমাদের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। ডিসিকে আগেই আমরা বলেছি-আমরা শান্তিপূর্ণ সমাবেশ করবো।
কর্মসূচির বিষয়ে জানতে চাইলে আমান বলেন, আমরা যে কর্মসূচি শুরু করেছি। এটা চলবে। আজকেও বিভিন্ন জায়গায় কর্মসূচি চলছে। যে কোনো প্রতিরোধ আমরা প্রতিহত করবো।
বিএনপি নেতাকর্মীরা আগে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলা করেছে এমন অভিযোগের বিষয়ে মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক বলেন, বিএনপি এখানে কোনো হামলা করেনি। পরিকল্পিতভাবে পুলিশের সহযোগিতায় সরকার দলের নেতাকর্মীরা বিএনপির ওপর হামলা চালিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: মাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.