পুলিশের পৃথক ৩’টি অভিযানে রাজশাহীর তানোরে ইয়াবা ও চোলাইমদ উদ্ধারসহ ৩ আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: গতকাল শুক্রবার (১৩ই মার্চ ২০২০ ইং) তারিখ দিবাগত রাতে, রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ আব্দুর রাজ্জাক খাঁনের যৌথ নির্দেশনায় নিয়মিত অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে তানোর উপজেলার বিভিন্ন এলাকাজুড়ে অভিযান পরিচালনা করা হয়। সেই সময় ইয়াবা ও চোলাইমদ উদ্ধারসহ পৃথক পৃথক মামলায় ০৩ আসামিকে গ্রেফতার করেন পুলিশ প্রশাসন।

প্রথম অভিযাটি, এসআই (নিঃ) মোঃ হামিদুল ইসলাম, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ আসামি ১। শ্রীমতি প্রতিমা দাস (৫২), স্বামী-মহেষ মুর্মু, সাং- রায়তান বড়শো, থানা- তানোর, জেলা- রাজশাহী’কে ০৮ (আট) লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ গ্রেফতার করতে সক্ষম হন।

দ্বিতীয় অভিযানটি, এসআই (নিঃ) মোঃ ছাইফুল ইসলাম মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ আসামি মোঃ রাসেল (২২) পিতা- মোঃ আজাদ সাং- বহরইল, থানা- নাচোল জেলা- চাঁপাইনবাবগঞ্জ’কে ১২ (বার) পিচ অবৈধ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করতে সক্ষম হন।

তৃতীয় অভিযানটি, এএসআই (নিঃ) মোঃ ইউনুছ আলী মোল্লা তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামি ১। মোঃ আলাউদ্দিন (৪৫) পিতা- মৃত: আক্কাস আলী সাং-নয়টিপাড়া, থানা- তানোর জেলা- রাজশাহী’কে গ্রেফতার করতে সক্ষম হন।

অভিযানে গ্রেফতারকৃত আসামিদের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের পক্ষ থেকে গতকাল শুক্রবার দিবাগত রাত্রে পৃথক পৃথকভাবে বেশ কয়েকটি অভিযান পরিচালনা করি।

সে সময় তানোর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে, চোলাইমদসহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

পাশাপাশি আরো ১ জন ওয়ারেন্ট ভুক্ত আসামিসহ সর্বমোটা ০৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

আমাদের এই অভিযান গুলো প্রতিনিয়ত চলমান থাকবে, বিশেষ করে মাদক নির্মূলের লক্ষ্যে আমরা অটল। গ্রেফতারকৃত আসামিদের আজ শনিবার (১৪’ই মার্চ ২০২০ ইং) বেলা সাড়ে ১০ ঘটিকার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.