পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে মাদক ব্যাবসায়ীসহ বিভিন্ন মামলায় ৫ আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর নির্দেশনায় ও তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গতকাল মঙ্গলবার (২৪শে ডিসেম্বর) ২০১৯ ইং অভিযানটিতে অংশ গ্রহণ করেন তানোর থানার দায়ীত্বরত অফিসারগন যথাক্রমে, পুলিশ পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম, এএসআই শাহাদৎ হোসেন, এএসআই মোঃ মশিউর রহমান মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা রাজশাহী, সঙ্গীয় অফিসারগন ও পুলিশ ফোর্স।

অভিযানে গ্রেফতারকৃত আসামী হচ্ছেন, ১। মোঃ কাওছার আলী ওরফে রয়েল (২৯), পিতা- মোঃ আবু বক্কর সিদ্দিক, গ্রাম- প্রকাশনগর থানা- তানোর, জেলা- রাজশাহী। তাকে ০২ (দুই) বোতল ভারতীয় আমদানীকৃত নিষিদ্ধ ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

আরো একটি অভিযানে থানার এসআই মোঃ রুহুল আমীন, এসআই সানোয়ার হোসেন, এএসএস শ্রী পলাশ রায়, এএসআই চন্দন কুমার সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবন করার অপরাধে আসামী ১। মোঃ আইয়ুব আলী (৫২), পিতা- মৃত: তৈয়ব আলী, সাং- রায়তান বাজে আকচা, ২। শ্রী খিতেন চন্দ্র প্রামানিক (৩৭), পিতা- শ্রী. অমূল্য চন্দ্র প্রামানিক, গ্রাম- হরিদেবপুর, ৩। শ্রী. সিতেন চন্দ্র সরকার (৪৫), পিতা- মৃত: সুরেন চন্দ্র সরকার, গ্রাম- হরিদেবপুর (মধ্যপাড়া), সর্বথানা- তানোর, জেলা- রাজশাহীগণদের গ্রেফতার করতে সক্ষম হন।

অপর দিকে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী, ১। শ্রী. গোপাল চন্দ্র মন্ডল (৩০), পিতা- শ্রী. রনজিৎ মন্ডল, সাং- কুজিশহর, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন।

এ বিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজকে জানান, গতকাল মঙ্গলবারের চলমান অভিযানে থানার দায়ীত্বরত অফিসারগণ সংঙ্গীও পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামিসহ বিভিন্ন মামলায় ৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হন।

পরবর্তীতে থানার সকল কার্যক্রম শেষে আজ বুধবার (২৫শে ডিসেম্বর) বেলা ১১ টার দিকে আসামিদের পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দেশ ও জাতির কল্যার্থে আইন শৃঙ্খলা পরিস্থিতি সঠিক ভাবে বজায় রাখার লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।

অন্যায়ের বিরুদ্ধে আমাদের সকল প্রকার অভিযান চলমান থাকবে, পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের ব্যাপক গোয়েন্দা নজরদারি রয়েছে।

বিশেষ করে মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ, মাদকের সাথে জড়িত ব্যাক্তিদের কোন প্রকার ছাড় নেই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.