পুলিশের অভিযানে রাজশাহীর তানোর থানায় হেরোইনসহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

 বিশেষ প্রতিনিধি: রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার জনাব মোঃ মাহমুদুল হাসান ও মোঃ মতিউর রহমান সিদ্দিকদয়ের যৌথ নির্দেশনায় এবং তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের নেতৃত্বে গতকাল রবিবার (৫ মার্চ) ২০২০ ইং রাতে অভিযান পরিচালনা করা হয়।

সেই সময় থানার এসআই (নিঃ) মোঃ আজিজুল হক সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ অভিযানটি পরিচালনা করে, আসামী ১। মোছাঃ আঙ্গুরা বেগম (৩০), পিতা- মোঃ রিয়াজ উদ্দিন @ লেবার, স্বামী- মোঃ শফিকুল ইসলাম ও  ২। মোঃ মামুন (৩০), পিতা- মোঃ রশিদ সোনার উভয় সাং- রায়তান আকচা, থানা- তানোর, জেলা- রাজশাহীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হন। অভিযানের সময় গ্রেফতারকৃত আসামীদের কাছে থেকে ০৩ (তিন) গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি আমাদের অন্যান্য অভিযান গুলোও যথারীতি চলমান রয়েছে। এর’ই ধারাবাহিকতায় রবিবার রাতে অভিযান চালিয়ে হেরোইনসহ ১জন নারী ও ১জন পুরুষকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ২জনকে আজ সোমবার (৬ মার্চ) বেলা ১১ টার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.