পুঠিয়ার দুই ইউপি নির্বাচন ২৯ মার্চ : ২৩ কেন্দ্রের ১৪টি ঝুকিপূর্ণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ও ভালুকগাছী ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৯ মার্চ। এই দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ২৩ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। এর মধ্যে ১০টি কেন্দ্র ঝুকিপূর্ণ, ৪টি কম ঝুকিপূর্ণ ও ৯টি সাধারণ কেন্দ্র রয়েছে। ঘোষিত তফশিল অনুযায়ী মঙ্গলবার রাতে প্রার্থীদের প্রচারণা শেষ হচ্ছে।
সূত্র জানায়, আগামী বৃহস্পতিবার (২৯ মার্চ) পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ও ভালুকগাছী এই দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ১১টি ভোট কেন্দ্র রয়েছে। এর মধ্যে ঝুকিপূর্ণ ৫টি, কম ঝুকিপূর্ণ ১টি, ও সাধারণ ৫টি কেন্দ্র রয়েছে।
আর ভালুকগাছী ইউনিয়ন পরিষদ এলাকায় ১২টি ভোট কেন্দ্র রয়েছে। এর মধ্যে ঝুকিপূর্ণ ৫টি, কম ঝুকিপূর্ণ ৩টি, ও সাধারণ ৪টি কেন্দ্র রয়েছে।
পুলিশ প্রশাসনের তরফ থেকে জানা গেছে, ভোট কেন্দ্র এলাকায় অতিরিক্ত পুলিশ, র‌্যাব, বিভিন্ন গোয়েন্দা, নির্বাহী ম্যাজিষ্টেট, অতিরিক্ত ম্যাজিষ্ট্রেটসহ টহল ফোর্স থাকবে।
উপজেলা নির্বাচন ও রির্টানিং অফিসার জয়নুল আবেদীন জানান, ইতিমধ্যে ভোট গ্রহণের সব প্রস্তুতি নেওয়া হয়েছে। আর নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে প্রয়োজনীয় সব পদক্ষেপই নেয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.