পারি ও ওয়ার্ল্ড ভিশন পরিছন্ন ও স্বাস্থ্যসম্মত গ্রাম উন্নয়নে কাজ করে যাচ্ছে – ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, পারি ও ওয়ার্ল্ড ভিশন পরিছন্ন ও স্বাস্থ্যসম্মত গ্রাম উন্নয়নে কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যে চিন্তা চেতনা তার সহযোগীতা প্রতি নিয়তই বিভিন্ন এনজিও সহ পারি ও ওয়ার্ল্ড ভিশনের অংশি দারিত্ব রয়েছে।
তিনি জামালপুরের ইসলামপুরে রবিবার বিকালে উপজেলার বেলগাছা ইউনিয়নের ধনতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পারটিসিপ্যাটরী এ্যাকশন ফর রুলার ইনোভেশন (পারি) এনজিও উদ্যোগে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে ৬শত পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আশরাফ আলীর সভাপতিত্বে এতে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মজিবর রহমান শাহজাহান, সাবেক প্যানেল মেয়র অংকন কর্মকার, চেয়ারম্যান আঃ মালেক, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা পারভীন লিপি, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া ম্যানেজার সজল গমেজ, পারি এনজিও এরিয়া ম্যানেজার কমল পাল, বোরহান উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে প্রতিমন্ত্রী দূর্যোগের জন্য ঝুকিঁ ও সম্পদের মানচিত্র পরিদর্শন করেন।
উল্লেখ্য যে, উপজেলায় ভবিষ্যতে দূর্যোগের সময়কালীন মানুষ সহজে মানচিত্র দেখে নিরাপদ আশ্রয় স্থানে যেতে পারে, জানমালের ক্ষয়ক্ষতি রোধে, নিরাপদে আশ্রয় নিতে বার্তা বাহক হিসাবে উপজেলার তিনটি ইউনিয়নের ৬টি দূর্যোগ প্রবণ এলাকায় পারির উদ্দোগে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে ঝুকিঁও সম্পদের মানচিত্র স্থাপন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.