পাবনা-১ আসনে জালভোট দেওয়ায় পোলিং অফিসারকে অব্যাহতি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: পাবনা-১ আসনে (সাঁথিয়া-বেড়ার একাংশ) নৌকার পক্ষে জালভোট দেওয়ার সময় স্বপন হোসেন নামের পোলিং অফিসারকে হাতেনাতে ধরে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
রোববার (০৭ জানুয়ারি ) বিকেল ৩ টার দিকে সাঁথিয়া মহিলা দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার গোলাম সারওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান,  পোলিং অফিসার হয়ে তিনি জালভোট দিচ্ছিলেন। বিষয়টি জানতে পেরে তাকে অফিস রুমে নিয়ে এসে সঙ্গেসঙ্গে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এখানে সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ হয়েছে। বিকেলের দিকে একটু সমস্যা তৈরি হয়েছিল। এখন সব ঠিকঠাক আছে।
এই কেন্দ্রে ভোট দিতে আসা স্থানীয়রা জানান, আমরা কয়েকজন এখানে ভোট দিতে গেলে অন্য একটি রুমে একজনের হাতে নৌকায় সিল মারা ৪ টি ব্যালট পেপার দেখতে পেয়ে আটক করে দ্রুত প্রিজাইডিং অফিসারকে জানানো হয়। পরে আমরা জানতে পারি তিনি পোলিং অফিসার। পরে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে। ভোটার উপস্থিতি কম থাকলেও নির্বাচন শান্তিভাবে হচ্ছে।
সাঁথিয়ায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আলপনা ইয়াসমিন বিটিসি নিউজকে বলেন, এ বিষয়ে আপনি জেলায় যোগাযোগ করেন। জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মুহা: আসাদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করলে কোন বক্তব্য পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.