পাবনায় বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকারসহ পাবনার বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা বিএনপি।
মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে পাবনা জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদকের এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়েছে, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব এ্যাডভোকেট মাসুদ খন্দকার সহ বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে আহুত হরতাল কর্মসূবিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের অনুমোদনক্রমে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাসের মাধ্যমে প্রাপ্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে পাবনা জেলা বিএনপির ডাকে ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) পাবনায় সকাল সন্ধা হরতাল পালিত হবে।
উল্লেখ্য, মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকা থেকে মো. হাবিবুর রহমান হাবিবকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, হাইকোর্টকে কটূক্তি ও আদালত অবমাননার মামলায় উচ্চ আদালতের নির্দেশ সত্ত্বেও হাজির না হওয়ায় হাবিবকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও ৩০ অক্টোবর পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকারকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।
জেলা বিএনপির দেওয়া তথ্য মতে- গত ২৮ অক্টোর মহাসমাবেশ এবং পরবর্তী হরতাল-অবরোধে পাবনায় বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে ২৫টি মামলা হয়েছে। এসব মামলায় গ্রেফতার করা হয়েছে ৪ শতাধিক নেতাকর্মীকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.