পাথরঘাটায় ইয়াবাসহ আটক-১

বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটা উপজেলায় ইয়াবাসহ ইব্রাহীম (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পাথরঘাটা কোস্টগার্ড। এ সময় তার কাছে থাকা অবৈধ মাদক ইয়াবা, একটি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়।
শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে পাথরঘাটা উপজেলার বিএনপি অফিস সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এইচ এম এম হারুন অর রশীদ রাত ১০টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।
আটককৃত মাদক ব্যবসায়ী ইব্রাহীম পাথরঘাটা উপজেলার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের খাড়াকান্দা নামক এলাকার বাসিন্দা মো. আবদুল হালিমের ছেলে।
কোস্টগার্ড সূত্রে জানা যায়, ইয়াবা পাচারের গোপন তথ্যের ভিত্তিতে পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বিএনপি অফিস সংলগ্ন এলাকায় একটি অভিযান পরিচালনা করেন কোস্টগার্ড। এ সময় দক্ষিণ জোন অধীনস্থ বিসিজি স্টেশন পাথরঘাটার স্টেশন কমান্ডার লে. শাকিব মেহবুবের নেতৃত্বে ইব্রাহীম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে কোস্টগার্ড সদস্যরা। পরে তাকে তল্লাশি করে ১০০ পিস ইয়াবা, একটি বাটন মোবাইল ও নগদ ১৩ হাজার ৮১২ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
এ বিষয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এইচ এম এম হারুন অর রশীদ বিটিসি নিউজকে বলেন, আটককৃত ইয়াবা ব্যবসায়ীকে জব্দকৃত আলামতসহ পাথরঘাটা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরগুনা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম শফিক। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.