পাঞ্জাবকে হেসেখেলেই হারালো হায়দরাবাদ

বিটিসি স্পোর্টস ডেস্ক: শেষ ওভারে উমরান মালিকের বোলিং কারিশমায় পুঁজিটা প্রত্যাশিত হয়নি পাঞ্জাব কিংসের। সানরাইজার্স হায়দরাবাদের সামনে লক্ষ্য দাঁড়ায় ১৫২ রান। এই লক্ষ্য ৭ বল আর ৭ উইকেট হাতে রেখেই পেরিয়ে গেছে কেন উইলিয়ামসনের দল।
মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রান তাড়ায় নেমে শুরুতেই অধিনায়ক উইলিয়ামসনকে(৩) হারালেও জয় পেতে একদমই কষ্ট হয়নি হায়দরাবাদের। অভিষেক শর্মা (২৫ বলে ৩১), রাহুল ত্রিপাথির (২২ বলে ৩৪) পর বাকি দায়িত্ব সেরেছেন এইডেন মার্করাম আর নিকোলাস পুরান।
চতুর্থ উইকেটে ৫০ বলে ৭৫ রানের অবিচ্ছিন্ন জুটিতে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন তারা। মার্করাম ২৭ বলে ৪১ আর পুরান ৩০ বলে ৩৫ রানে অপরাজিত থাকেন।
এর আগে উমরান মালিকের দুর্দান্ত এক শেষ ওভারে চমকে যায় পাঞ্জাব। ১৯ ওভারে ৬ উইকেটে ১৫১ রানে থাকা দলটি শেষ ওভারে কোনো রানই যোগ করতে পারেনি, হারায় ৪ উইকেট।
কাশ্মীরি পেসার উমরান ওই ওভারে হ্যাটট্রিক না পেলেও চার বলের মধ্যে তুলে নেন তিনটি উইকেট। শেষ বলে আবার একটি রানআউটও হয়। সবমিলিয়ে ৪ ওভারে একটি মেইডেনসহ ২৮ রান দেন উমরান।
মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই পাঞ্জাবের ব্যাটাররা তেমন সুবিধা করতে পারেননি। এক লিয়াম লিভিংস্টোন ছাড়া বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে পারেননি কেউ। লিভিংস্টোন ৩৩ বলে ৫ বাউন্ডারি আর ৪ ছক্কায় খেলেন ৬০ রানের ঝড়ো ইনিংস।
বাকিরা ছিলেন ধীরগতির। শিখর ধাওয়ান ১১ বলে ৮, জনি বেয়ারস্টো ১০ বলে ১২, শাহরুখ খান ২৮ বলে ২৬ আর ওডিয়ান স্মিথ ১৫ বলে ১৩ রান করে আউট হন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.