পাকা রাস্তায় কাঁদা জমে দুর্ভোগ, ইউএনও’র উদ্যোগে অপসারণ


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে গুড়ি গুড়ি বৃষ্টিতে উপজেলা পৌর সদরের চিতলা পাড়া হতে হাজিরহাট ও চাঁচকৈড় গারিষাপাড়া থেকে কাছিকাটা বিশ্বরোড মোড় এলাকার রাস্তা গুলোতে কাঁদা জমে ছিলো।
এতে যানবাহন ও পথচারীদের চরম দুর্ভোগে পড়তে হয়েছে। সড়ক গুলোতে ধুলো-ময়লা, ইট ভাটার মাটি বহন ও আবর্জনা জমে যাওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছিলো।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এলাকাবাসী কর্দমাক্ত রাস্তার ছবি তুলে পোস্ট করেছিলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি চোখে পরে গুরুদাসপুরের ইউএনও মোঃ তমাল হোসেনের। তৎখনাত তিনি পাকা রাস্তা থেকে কাদা মাটি অপসারণের ব্যবস্থা করে এবং চলাচলের উপযোগি করে দিয়েছেন।
ইউএনও তমাল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জনদুর্ভোগ দুর করতে পাকা রাস্তা থেকে দ্রæত কাদা মাটি সরানো ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এখন পথচারী ও যানবাহন নিরাপদে রাস্তা দিয়ে যাতায়াত করতে পারবে। যে সকল রাস্তায় কাদা মাটি ছিলো সরেজমীনে গিয়ে কাদা মাটি সরেছে কিনা তা নিশ্চিত করা হয়েছে।
এসময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আবু রাসেল ও অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ সকল কাজ অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.