পাইকগাছায় মাকে অজ্ঞান করে মেয়েকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

খুলনা ব্যুরো: খুলনার পাইকগাছায় চাকরিজীবী ছেলের সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে মাকে অজ্ঞান করে মেয়েকে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। এ অভিযোগে ধর্ষককে পুলিশ গ্রেপ্তার করেছে।
জানা যায়, গত ৩ মার্চ উপজেলার উত্তর সলুয়া গ্রামের মৃত রহিম বক্সর ছেলে মিজানুর রহমান এক ছাত্রীকে ধর্ষণ করে পার্শ্ববর্তী থানা কয়রার অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরের দিন সকাল ৭টায় কপিলমুনি ধান্য চত্বরে ছেড়ে দিয়ে চলে যায়। সংবাদ পেয়ে লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। ভিকটিমের কাছ থেকে বিস্তারিত জানার পর ভিকটিমের মা বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। পুলিশ তাকে গতকাল সোমবার (০৮ মার্চ) রাতে সোনাতনকাটি বাজার থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছেন।
বাদী জানান, তার মেয়েকে চাকরিজীবী একজন ছেলের সঙ্গে বিয়ে দেবে বলে ধর্ষক তার বাড়িতে তাকেসহ মেয়েকে ডেকে আনে।এ সময় তাকে কোমলীয় পানি খেতে দিলে তিনি অজ্ঞান হয়ে যান। তার মেয়েকে ধর্ষণ করে অজ্ঞাত স্থানে নিয়ে রাখে। একদিন পর ৪ মার্চ সকালে তাকে কপিলমুনি ধান্য চত্বরে বেহাল অবস্থায় পাওয়া যায়।
ওসি এজাজ শফী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ধর্ষণ মামলায় ধর্ষককে উপযুক্ত শাস্তির জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন #

Comments are closed, but trackbacks and pingbacks are open.