পল্লী উদ্যোক্তাদের প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা ঋণ, উপবৃত্তি ও খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিও)

ইসলামপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে করোনায় ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর ঘোষিত প্রণোদনা ঋণ, ৩৩৩ তে ফোন করা হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী,গো খাদ্য, এতিম মেধাবী ছাত্রীদের মাঝে উপবৃত্তির টাকা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।
উপজেলা পরিষদ হলরুমে গতকাল সোমবার বিকালে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি স্বল্পসেবা প্রণোদনা উপজেলায় ৪০জন উদ্যোক্তার মধ্যে ৩২লাখ ৬০হাজার টাকা ঋণ প্রদান,৩৩৩ ফোন করা ১শত জন হত দরিদ্রকে খাদ্য সামগ্রী ,১০৫জনকে গো খাদ্য ও ২শত এতিম মেধাবী শিক্ষার্থীর মাঝে উপবৃত্তি বিতরণ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান ও তালের চারা রোপণ করেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।
এ সময় তিনি বলেন- বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণেই বিশ্বজুড়ে করোনার মাঝেও অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। বিশ্বের ১৩০টি দেশ যখন টিকা দেওয়া শুরু করেনি, তখন বাংলাদেশ টিকা দেওয়া শুরু করেছে। বঙ্গবন্ধু শুধু রাজনৈতিক স্বাধীনতার কথাই বলেননি, তিনি অর্থনৈতিক স্বাধীনতার জন্য আর্থিক খাতকে একটি শক্ত ভিতের উপর দাঁড় করে গেছেন। ব্যাংক, বীমা শিল্প, ক্ষুদ্র ঋণ চালু করে বঙ্গবন্ধু আর্থিক খাতে আমুল পরিবর্তন করে গেছেন।
এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোরশেদ, বিআরডিবি উপ-পরিচালক লুৎফর রহমান,পৌর মেয়র আঃ কাদের শেখ, নাছির উদ্দিনসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.