পলাশবাড়ীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকের প্রেম লালসায় প্রতারিত হয়ে বিয়ের দাবী নিয়ে অনশনে যুবতি

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আনিছুর রহমানের প্রেম লালসায় প্রতারিত হয়ে বিয়ের দাবী নিয়ে অনশনে করেছে প্রতারণার স্বীকার যুবতি।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক গড়ে তুলে শারিরীক  সম্পর্কে লিপ্ত হয় উক্ত শিক্ষক । গত ১৬ জুন সন্ধ্যায়  উপজেলার মহদীপুর গ্রামের জালাগাড়ী গ্রামে প্রতারক প্রেমিক শিক্ষক আনিছুর রহমানের বাড়ীতে বিয়ের দাবী নিয়ে অনশন করছে  সরল বিশ্বাসে মন দেওয়া নেওয়া করা সর্বস্ব হারানো যুবতি ।

এসময় অভিযুক্ত প্রতারক প্রেমিক শিক্ষক আনিছুর রহমান বাড়ী হতে পালিয়ে অন্যত্র চলে যাওয়ায় এ কিশোরীকে আনিছুর রহমানের পরিবার অকথ্য ভাষায় গালিগালাজ করে ও ব্যবহৃত মোবাইল কেড়ে নিয়ে বাড়ী হতে বেড় করে দেয়। এতো লাঞ্চণা গঞ্জনার পরে নিজের দাবীতে অনড় যুবতি অনশনে রয়েছেন।

অভিযুক্ত লম্পট সহকারি শিক্ষক আনিছুর রহমান  পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের জালাগাড়ী গ্রামের হাসেন আলীর ছেলে। সে কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পদে চাকুরি করেন।

এবিষয়ে প্রতারণার স্বীকার অনশনরত যুবতি বিটিসি নিউজকে জানান,দীর্ঘ তিন বছর থেকে  আনিছুর বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সহিত শারিরীক সম্পর্ক গড়ে তুলে। এরপর আমি বিয়ের জন্য চাপ দিলে সে আমার সহিত সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দিয়ে গা ঢাকা দিয়েছে এ কারণে আজ বিয়ের দাবী নিয়ে আনিছুরের বাড়ীতে এসেছি। হয় আনিছুরের সাথে আমার বিয়ে হবে , নয়তো তার বাড়ীতে আমার মৃত্যু হবে। এ বিষয়ে অভিযুক্ত আনিছুর রহমানের সহিত কথা বলতে চাইলে তাকে বাড়ীতে পাওয়া যায়নি। লম্পট আনিছুর রহমান গা ঢাকা দিয়েছে।

প্রেম প্রতারণার স্বীকার ভুক্তভোগী যুবতির মা বিটিসি নিউজকে জানান,আমার কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আনিছুর শারিরীক সম্পর্ক গড়ে এবং বিয়ের কথা বলে বাড়ীতে ডেকে এনে আনিছুর গা ঢাকা দেয়। এরপর আমার কন্যা আনিছুরের বাড়ীতে বিয়ের দাবী নিয়ে অনশন করে। আনিছুরের অভিভাবক পক্ষ হতে আমাদের খবর প্রদান করলে আমরা আমাদের কন্যা কে আনতে গেলে আমার কন্যা জানায়, আমার জীবন শেষ করবো নয়তো আনিছুর কে বিয়ে করে ঘর সংসার করবো।  আমরা পারিবারিকভাবে ব্যাপক অশান্তিতে রয়েছি।

এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ ( ওসি) মাসুদুর রহমান মাসুদ বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.