পলাশবাড়ীতে ছাত্রলীগের আনন্দ মিছিলে হামলার অভিযোগ 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় নিজ স্বার্থ হাসিল করতেই একই হাড়ির ভাত খেয়ে যুদ্ধে নেমেছেন উপজেলা ছাত্রলীগ। এদায় কার?
গতকাল বুদবার (০ ৬ জানুয়ারী) নব-নির্বাচিত কমিটি একটি আনন্দমিছিল নিয়ে চৌমাথা অতিক্রম করার সময় প্রতিপক্ষ পদবঞ্চিতদের বাঁধার মুখে পড়ে। একপর্যায়ে নিজেদের মাঝে ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একে কেন্দ্র করে তেমন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটলেও পক্ষে বিপক্ষে চলছে নানান প্রকার অভিযোগ।
অপরদিকে এঘটনার পর পদবঞ্চিত ত্যাগী নেতারা পৌরসভার বাবু সুপার মার্কেটে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
এদিকে, সন্ধায় প্রেসক্লাবে উপস্থিত হয়ে নবকমিটির সভাপতি / সাধারণ সম্পাদক তাদের আনন্দ মিছিলে হামলার বিষয়টি তুলে ধরেন। সেই সাথে তারা জানান, তাদের বিরুদ্ধে পদবঞ্চিতরা মিথ্যা ভিত্তিহীন অভিযোগ তুলেছেন।
পদবঞ্চিত ত্যাগী নেতা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম- আহবায়ক সৌরভ আহম্মেদ বাবলাসহ আরো অনেকে জানান, গত মঙ্গলবার (০৫ জানুয়ারী) দিবাগত রাত ২ টায় গাইবান্ধা জেলা ছাত্রলীগ কর্তৃক বিবাহিত ও মাদক মামলায় ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত ব্যক্তি মামুন অর রশিদ সুমনকে সাধারণ সম্পাদক করাসহ একাধিক বিবাহিতদের নাম উল্লেখ করে পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়।
সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদয় হস্তক্ষেপসহ উল্লেখিত ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
উভয়ে উল্লেখিত ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.