পবায় মাদকসহ পুলিশের সোর্স গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবায় বিভিন্ন ধরণের মাদক ও মাদক সেবনের সরঞ্জামসহ আবদুস সালেক হেলাল (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার মধ্যপুঠিয়াপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
আবদুস সালেক হেলাল ওই গ্রামের মৃত আবু তালেব সরকারের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলায় দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাবের ভাষ্য, হেলাল পবা থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। আর এ সুযোগেই তিনি নিজ বাড়িতে চালিয়ে যাচ্ছিলেন মাদক ব্যবসা।
অভিযানে তার বাড়ি থেকে ১৭৫ গ্রাম হেরোইন, ২০ বোতল ফেনসিডিল, এক কেজি ৯০০ গ্রাম গাঁজা ও প্রায় দেড় লিটার দেশি মদ উদ্ধার করে র‌্যাব। জব্দ করা হয়েছে গাঁজা কাটার কাজে ব্যবহৃত ১০টি চাকু, গাঁজা সেবনের ১৮টি কলকি, হেরোইন সেবনের ছয়টি স্টিক এবং একটি রোল ফইল পেপার। এসময় মাদক বিক্রির নগদ ৫৩ হাজার টাকাও জব্দ করা হয়েছে।
দুপুরের পর র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে আবদুস সালেক হেলালের বাড়িতে অভিযান চালায় র‌্যাবের অপরাধ দমন বিশেষায়িত কোম্পানীর (সিপিএসসি) একটি দল। ওই অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম।
অভিযানে মাদক ও মাদক সেবনের উপকরণসহ আটক করা হয় গৃহকর্তা আবদুস সালেক হেলালকে। পরে এনিয়ে পবা থানায় মামলা দায়ের করে র‌্যাব।
তবে গ্রেফতার আবদুস সালেক হেলাল পুলিশের সোর্স নন বলে দাবি করেছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ পারভেজ। তিনি বলেন, সম্প্রতি পবা থানা আরএমপির আওতায় এসেছে। তিনিও নতুন দায়িত্ব পেয়েছেন। আবদুস সালেকের সম্পর্কে তিনি কিছুই জানেননা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.