পদ্মায় আবারও নৌকাডুবি: মৃত্যু-৩, নিখোঁজ-২৫


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পদ্মা নদীতে আবারও নৌকাডুবীতে তিনজনের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুর সোয়া ২টার দিকে শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নে লক্ষীপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন-শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বিশ রশিয়া গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী লিলিমন বেগম (নিলুফা) (৬২) ও তার নাতি সিয়াম আলী (৬) এবং একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানায়, দুপুর সোয়া ২টা দিকে বোগলাউড়ি ঘাট থেকে ৩০ থেকে ৪০ জন যাত্রী নিয়ে একটি নৌকা বিশ রশিয়ার উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় নৌকাটি লক্ষীপুর চরের সামনে পৌঁছালে বাতাসের কবলে পড়ে ডুবে যায়। বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধারের অভিযানে লিলিমন ও সিয়ামের মরদেহ উদ্ধার করা হয়। তারা সম্পর্কে নানী ও নাতি।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থলে তিনজন মারা গেছে। নিখোঁজ রয়েছে অনেকেই। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ও ফার্য়ার সার্ভিস এর উদ্ধার অভিযান চালাচ্ছিলো।
জানা গেছে, জেলা শিবগঞ্জ উপজেলার পাঁকা এলাকার পদ্মা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে নৌকা আবারও ডুবির ঘটনা ঘটে। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার দশরশিয়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। এখন পর্যন্ত ৩ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন পাকা ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন। চেয়্যারমান জালাল স্থানীয়দের বরাত দিয়ে জানান, শিবগঞ্জ উপজেলার দুর্ভলপুরের বগলাউড়ী এলাকার নদীর ঘাট থেকে পদ্মার ওপারে যাওয়ার সময় দশরশিয়া এলাকাতে গিয়ে নৌকাটি ডুবে যায়। নৌকাটিতে যাত্রী ছিল আনুমানিক ৫০ থেকে ৬০ জন। ধারণা করা হচ্ছে নৌকাতে থাকা যাত্রীরা সবাই চরপাকা এলাকার বাসিন্দা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.