পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদায় ট্রাকের ধাক্কায় ভবেশ চন্দ্র রায় (৫২) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ফূষণ রায় ফনি (৪০)। আজ শনিবার (২১ নভেম্বর) দুপুরে জেলার বোদা উপজেলার সাকোয়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত ভবেশ চন্দ্র রায় সমলু রায়ের পুত্র ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার শুকানপুকুড়ি ইউনিয়নের ঝাটিভাঙ্গা এলাকার বাসিন্দা। আহত ফূষণ রায় একই এলাকার শচীন রায়ের পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুরে দেবীগঞ্জ থেকে ভবেশ ও ফনি তারা দুজনে মোটর সাইকেল যোগে বোদা যাওয়ার সময়  সাকোয়া এলাকায় গেলে এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুত গামী ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী মারা যায়। এবং মোটর সাইকেলে থাকা অপর জনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে, তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীর নিহতের বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.