পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ট্রাক চালক নিহত, আহত-৫ 

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় মনোয়ার হোসেন (৩৮) নামের এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় পুলিশ সদস্যসহ আহত হয়েছেন আরোও ৫ জন।
আজ সোমবার (১৬ নভেম্বর) দুপুরে জেলার বোদা উপজেলার ময়দানদিঘী হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে। নিহত ট্রাক চালক মনোয়ার হোসেন মেহেরপুর জোলার ভোমদহ উপজেলার জোড়পুকুড়িয়া ইউনিয়নের গাংনী এলাকার মৃত মোকাদ্দেস বিশ্বাসের ছেলে।
আহতরা হলেন, জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান জগিগঞ্জ এলাকার সফিউল ইসলামের ছেলে নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দীঘি ঝাকুয়া পাড়া এলাকার সজর আলী ছেলে ফজলুর রহমান (৪৫), একই এলাকার বা জফিউদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৭), ও পুলিশ সদস্য মোরশেদ (৩৮) ও এরশাদ হোসেন (৩৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সোমবার দুপুরে বোদা উপজেলার ময়দানদিঘী হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা সিসি ক্যামেরার সেটিংয়ের কাজে নিয়োজিত জেলা পুলিশের একটি পিকআপের সাথে পঞ্চগড়গামী ওই ট্রাকসহ, দুই মোটর সাইকেল ও পিকআপের সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে চাপা পড়ে ট্রাকের চালক মনোয়ার নিহত হয় এবং পুলিশ ভ্যানে থাকা ২ পুলিশ সদস্য, পিকআপ চালক,মোটরসাইকেল আরোহীসহ কমপক্ষে ৫ জন আহত হয়।
পরে স্থানীয়ারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে, পরে তাদের মধ্যে এক পুলিশ সদস্যের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকল কলেজ হাসপাতালে প্রেরণ করে ৷
পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার্স) আলমগীর হোসেন পুলিশ পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই ট্রাক চালকের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.