পঞ্চগড়ে বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তমথ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভে পুলিশি বাধার সম্মুখীন হয়েছে বিএনপি।
আজ রোববার দুপুরে পঞ্চগড় জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে তারা বিক্ষোভটি বের করেন এবং মহাসড়কে উঠার আগেই পুলিশি বাধার শিকার হন। পরে দলীয় কার্যালয়ের সামনেই সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করেন দলটি।
বক্তারা বলেন, ‘আল জাজিরায় প্রকাশিত সংবাদে সরকারের যে অপকর্ম প্রকাশ পেয়েছে সেটা ঢাকতে এবং বাংলাদেশের মানুষকে ভিন্ন দিকে প্রভাবিত করতে জিয়াউর রহমানের ‘বীর উত্তমথ খেতাব বাতিলের সিদ্ধান্ত নিয়েছে।
স্বাধীনতার ঘোষক এবং মুক্তিযুদ্ধে সম্মুখযোদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ‘বীর উত্তমথ খেতাব বাতিলের সিদ্ধান্ত মানেই স্বাধীনতার যুদ্ধকে অস্বীকার করা।
বক্তারা আরো বলেন, ‘যদি জিয়াউর রহমানের ‘বীর উত্তমথ খেতাব বাতিল করতে হয় তাহলে যে এই খেতাব দিয়েছেন তারও অন্যায় হয়েছে, একদিন তারও বিচার হবে।থ এই কর্মসূচিকে কেন্দ্র করে আগে থেকেই দলীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।
এ সময় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ,যুগ্ম আহবায়ক এম এ মজিদ, মির্জা নাজমুল ইসলাম কাজল,জেলা যুবদল আহবায়ক ফেরদৌস ওয়াহীদ রাসেল, সদস্য সচিব নুরুজ্জামান বাবু,জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের মাসুম,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিকসহ বিএনপি ও অঙ্গ সংগঠণের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.