পঞ্চগড়ে ঘন্টাব্যাপী রেল আটক দূর্ভোগে যাত্রীরা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে লেবেল ক্রসিং স্থাপন ও গেইটম্যানের দাবীতে পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া সান্তাহারগামী ট্রেন প্রায় ঘন্টাব্যাপী আটক করে রেখেছে বিক্ষুব্ধ জনতা। আজ বুধবার (৩১ জুলাই) সকালে পঞ্চগড় সদর উপজেলার মাগুরা ইউনিয়নের নয়নিবুরুজ রেল স্টেশন সংলগ্ন এলাকায় ।এ সময়ে রেল ভ্রমন যাত্রীরা চরম দূর্ভোগে পোহাতে হয়। পরে পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধি পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

উল্লেখ্য, গত শনিবার (২৭ জুলাই) পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া পার্বতীপুরগামী ডেমু ট্রেনের ধাক্কায় ওই এলাকার এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়। এর পর থেকেই বিক্ষুব্ধ হয়ে পড়ে এলকাবাসী।
তারা জানায়, স্থানীয় ঝলই বাজার থেকে আমলাহার বাজারে চলাচলের জন্য রেল লাইনের উপর দিয়ে রয়েছে এখানে কোন গেইট বা গেইটম্যান নেই যার জন্য প্রায় এখানে ট্রেন দুর্ঘটনা ঘটছে। এছাড়াও লাইনের পশ্চিমপাশে রাস্তা সংলগ্ন কয়েকটি বাড়ি থাকায় ট্রেন আসলে পথচারি দেখতে পায়না। আমরা দ্রুত এই সমস্যার সমাধান চাই। আমরা নতুন করে এখানে আর কাউকে হারাতে চাইনা।

জানা যায়, এই জায়গায় বিভিন্ন সময় ট্রেনের ধাক্কায় এ পর্যন্ত পাঁচ জন নিহত হয়েছে।

স্থানীয় আ’লীগ নেতা মোঃ ইউসুফ আলী বিটিসি নিউজকে বলেন, অনতিবিলম্বে আমাদের দাবী বাস্তবায়ন না হলে আমরা কঠোর আন্দোলনে যাবো।

 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.