পঞ্চগড়ে দেড়শ শিক্ষার্থীকে আল কোরআন বিতরন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে দেড়শ শিক্ষার্থীকে আল কোরআন বিতরন করা হয়েছে।শিক্ষার্থীভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর হিউম্যান বাংলাদেশ (এলএফএইচবিডি) এর আয়োজনে মঙ্গলবার (২৬ মার্চ) দিনব্যাপী জেলার সাতটি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে এ কোরআন বিতরন করা হয়।
পরে ১৩০ জন এতিম শিক্ষার্থীর জন্য ইফতারের ব্যবস্থা করেন জামিয়াতুস সাহাবা পঞ্চগড় এবং মিফতাহুল জান্নাত মহিলা মাদ্রাসায়।
কোরআন ভীমপুকুর আল-মার্কাজে ইসলামী দারুচ্ছুন্নাহ বাহারুল উলুম মাদ্রাসা,জংলীপীর নূরানী হাফেজিয়া মাদ্রাসা, রহমতপুর কেরামত পাড়া নূরে মদীনা কওমী মাদ্রাসা, মিফতাহুল জান্নাত মহিলা মাদ্রাসা, আল-মদীনা ইন্টারন্যাশনাল মাদ্রাসার হেফজ্ পড়ুয়া ১৫০ জন শিক্ষার্থীদের মাঝে কুরআন বিতরন করা হয়।
বিতরণী অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক এবং মুখপাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জয়নুল আবেদীন ফাহিম বলেন, ২০১৭ সাল থেকে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার ৬ টি গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জনে দেশব্যাপী শিক্ষার্থীদের নিয়ে কাজ করে যাচ্ছি। প্রতি বছর রমজান মাসেই আমাদের সাংগঠনিক সাধারণ কাজের বাইরে ৩০ রমজানজুড়েই প্রতিদিন দেশের বিভিন্ন জেলায় সুবিধাবঞ্চিত ছিন্নমূল মানুষসহ মাদ্রাসা ও এতিমখানাগুলোতে সেহরী, ইফতার, ইদ উপহার এবং কোরআন বিতরণের কাজগুলো করে থাকি।
এছাড়াও দেশজুড়ে অসংখ্য স্বেচ্ছাসেবকের মাধ্যমে এলএফএইচবিডি ফ্রি ট্রেনিং সেন্টার,মেডিকেল সেন্টার ও স্কুলিং প্রকল্প চালিয়ে আসছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.