নোয়াখালী সুবর্ণচরে দুই মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৩

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এনায়েত উল্যাহ বাপ্পী (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় দুই মোটরসাইকেলের আরও তিন আরোহী আহত হয়েছেন।
এটি গতকাল বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের বৈরাগী রাস্তার মাথায় সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত এনায়েত উল্যাহ বাপ্পী চরবজলুল করিম গ্রামের নূর আহম্মদের ছেলে। আহতরা হলেন, চরবজলুল করিম গ্রামের নিজাম উদ্দিন (১৭), চরজুবলী এলাকার আরাফাত হোসেন (৩৮) ও একই এলাকার মোস্তাক আহম্মেদ (৩০)।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাপ্পী ও নিজাম চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়ক দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। পথে তাদের মোটরসাইকেলটি সুবর্ণচর ফায়ার সার্ভিসের দক্ষিণ পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে দুটি মোটরসাইকেলে থাকা চার আরোহী গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চরজব্বর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক এনায়েত উল্যাহ বাপ্পীকে মৃত ঘোষণা করেন।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মো. আব্দুল আজিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাতে মৃত অবস্থায় এনায়েত উল্যাহ বাপ্পী নামের ওই কিশোরকে হাসপাতালে আনা হয়।
চরজব্বার থানার (ওসি) শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.