নোয়াখালীর সোনাইমুড়ীতে গৃহবধূ গণধর্ষণের শিকার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের রেশ কাটতে না কাটতে গত মঙ্গলবার রাতে নোয়াখালীর সোনাইমুড়ীতে এক গৃহবধূ (৩০) গণধর্ষণের শিকার হয়েছেন। গত বুধবার মধ্যরাতে সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গতকাল বৃহস্পতিবার ভোরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় মামলা করেছেন।

জানা গেছে, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়া ওই নারী সোনাইমুড়ীর নাটেশ্বর ইউনিয়নে বাবার বাড়িতে থাকেন। পারিবারিক কলহের জের ধরে তিনি মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে পাশের গ্রামে নানার বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন। এ ঘটনার পর খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে গত বুধবার সন্ধ্যায় তার বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি নিখোঁজের ডায়েরি করেন। পরে তা মামলায় রূপান্তর করা হয়।

ধর্ষণ ঘটনায় গ্রেফতার নিজাম উদ্দিন বাচ্চু (৩০) জানায়, ওই নারী যাওয়ার সময় তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে সেসহ চারজন মিলে ধর্ষণ করে। অন্যরা হলো- আমিনুল ইসলাম মিন্টু (৩২), আলা উদ্দিন (২৮) ও নুর নবী তারেক (৩০)। এতে ওই নারী অসুস্থ হয়ে পড়েন।

রাতে সংবাদ পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ বারগাঁও গ্রামের আমিনুল ইসলাম মিন্টু ও নিজাম উদ্দিন বাচ্চুকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তাদের স্বীকারোক্তিতে বারগাঁও ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের কল্লাপড়া নামক স্থানে একটি ডোবা থেকে বুধবার রাতে অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে স্থানীয় সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ভোরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) এমদাদ হোসেন বিটিসি নিউজকে বলেন, পরিবারের লোকজনের সঙ্গে রাগ করে বাড়ি থেকে বের হয়ে নানার বাড়ি যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। তবে উদ্ধার হওয়া নারীর কাছ থেকে কোনো তথ্য জানা যাচ্ছে না। ওই ঘটনার পর থেকে তিনি বাকরুদ্ধ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) দীপক জ্যোতি খীসা ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে তিনি সোনাইমুড়ীতে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় চারজনকে আসামি করে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.