নোয়াখালীতে রহমান মোটরসের বিক্রয় ও সেবা কেন্দ্র সম্প্রসারণের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের বিক্রয় কেন্দ্র নোয়াখালী রহমান মটরসে বিক্রয় ও সেবা সম্প্রসারণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (১৬ নভেম্বর) বিকালে বেগমগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন রহমান মটরসের বিক্রয় ও সেবা কেন্দ্রে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড  চট্টগ্রাম সার্ভিস এরিয়া ইনচার্জ আরিফ ভূঁইয়া’র সঞ্চালনায় রহমান মটরস এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. নূরুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের সার্ভিস ও পার্টসের ম্যানেজার আবদুল্লাহ আল হারুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেকশন হেড সার্ভিস সাইদুর রহমান মজুমদার, চট্রগ্রাম বিভাগের জোনাল ম্যানেজার মো. আরাফাত হোসাইন, চট্রগ্রাম সার্ভিসের জোনাল ম্যানেজার আবুল কালাম, চট্রগ্রাম সেলস এরিয়া ম্যানেজার আলভী মাহতাব চৌধুরীসহ হোন্ডা কোম্পানির বিভিন্ন গ্রাহক ও প্রতিনিধি এবং রহমান মটরসের অন্যান্য কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে রহমান মটরস এর স্বত্বাধিকারী আলহাজ্ব মো. নূরুর রহমান বলেন, মোটরসাইকেল ক্রেতাদেরকে সেবা সুনিশ্চিত করার লক্ষে আমি ও আমার কর্মচারীগণ সার্বক্ষণিক নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।
এ বিষয়ে তিনি আরো বলেন, রহমান মটরসের বিক্রয় ও সেবা কেন্দ্র সম্প্রসারণ করে এ বৃহত্তর নোয়াখালীতে একটি মড়েল বিক্রয় ও সেবা কেন্দ্র হিসেবে পৌছে ভালো একটি পরিচিত লাভ করবে বলে এ প্রত্যাশা করি। এবং রহমান মটরসের সকল গ্রাহক ও অন্যান্য সকলদের সর্বাত্মক সহযোগীতা কামনা করি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.