নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সদর উপজেলায় এক নারীর ঝুলন্ত লাশ ও তার আড়াই মাস বয়সী কন্যা সন্তানের লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার (২৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শল্লা গ্রামের কাজিরটেক এলাকা থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- ওই গ্রামের বাবর হোসেনের স্ত্রী বিবি মরিয়ম (২৬) ও তার আড়াই মাসের কন্যা শিশু মায়মুনা খাতুন। মরিয়মের স্বামী বাবর হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।
সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আবদুল্লাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, সকালে স্থানীয়রা গ্রামের একটি বরই গাছে মরিয়মের ঝুলন্ত লাশ এবং পাশে পুকুরে তার মেয়ের লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে।
তিনি আরও জানান, মরিয়ম ও বাবর মিয়ার তিন সন্তান। বড় দুজন ছেলে। তৃতীয় সন্তান মায়মুনার বয়স আড়াই মাস। লাশ দুটি উদ্ধারের সময় মরিয়মের বড় দুই ছেলে সুজন (৫) ও সোহাগ (৩) ঘরে ঘুমিয়ে ছিল। তাদের বাবা বাবর মিয়া বাড়িতে নেই। তিনি কোথায় ছেলেরা জানে না। ছেলে সুজন জানিয়েছে, তার বাবা তার মাকে মারধর করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম থানার ওসি মো. নবীর হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে বাবর পলাতক রয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.