নোয়াখালীতে দিনব্যাপী সবুজ বাংলাদেশের যুব সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে দিনব্যাপী সবুজ বাংলাদেশের যুব সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (০১ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত সদর উপজেলার বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) হল রুমে এই যুব সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় সবুজ বাংলাদেশের নোয়াখালী জেলা সভাপতি রিয়াদ উদ্দিন রকির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল্যাহ আল-নোমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী অঞ্চলের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মুহাম্মদ মহি উদ্দিন চৌধুরী (BARI)।
বিশেষ অতিথি সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: শাহীন আলম, সাধারণ সম্পাদক  ইসমাঈল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মো: আবদুল হক, একেএম মাহবুর রশীদ, মিজান উদ্দিন সোহাগ, শিমুল চন্দ্র নাথ , সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রতিষ্ঠাতা মো: সিরাজ ইবনে মোস্তফা, সমাজ সেবক সুবর্ণচরের মো: বেলাল উদ্দিন, সুবর্ণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাইটিভির প্রতিনিধি মো: আবদুল কাইয়ুম, প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, অর্থ সম্পাদক খন্দকার দিদারুল আলম, চৌমুহনী প্রেসক্লাবের সহ-সভাপতি ইয়াকুব নবী ইমন’সহ আরো অনেকে।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এসময় অংশগ্রহণকারী সকল অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন কেন্দ্রীয় কমিটি। সবুজিয়ানদের হাতে সনদ বিতরণ এবং সবুজ বাংলাদেশেরে বিভিন্ন দিক দিয়ে বিশেষ অবদান রাখায় জেলা ও উপজেলা কমিটি সদস্যদের মাঝে সম্মাননা স্মারকের ক্রেস্ট প্রদান করা হয়েছে।
এবং যে সকল অতিথিরা এসে প্রোগ্রাম আলোকিত করেছে তাদের সকলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
উল্লেখ্য, প্রোগ্রামে রেজিস্ট্রেশনের মাধ্যমে যুব সম্মেলনে প্রবেশ করে প্রোগ্রামের প্রতিনিধি কার্ড, টি-শার্ট, সকালের নাস্তা প্রদান করা হয়েছে। এবং দুপুরে নামাজের বিরতির পর খাবার’সহ সর্বোপরি বিভিন্ন সুবিধা দেওয়া হয়েছিলো। এবং যুব সম্মেলনে সবাই একত্রিত হতে পেরে সবুজিয়ানদের মাঝে একটি আনন্দ বিরাজ করেছে।
কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন বাবু এই যুব সম্মেলনে অতিথি ও অংশগ্রহণকারী উপস্থিতিতে নোয়াখালী জেলার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। প্রতিটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের কমিটিদেরকে নিয়ে উদ্দেশ্য মূলক বক্তব্য রাখেন। এবং অতিথিদের মাধ্যমে অংশগ্রহণকারীদের হাতে সনদ বিতরণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.