নোয়াখালীতে আসামীকে ধরিয়ে দিয়ে নিজেসহ ফেঁসে গেলেন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে আসামীকে ধরিয়ে দিয়ে ফেঁসে গেছে সেলিম নামে এক যুবক। সে নিজেও গেল শ্রীঘরে।  এই ঘটনা গতকাল সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চরএলাহী ইউনিয়নের গাংচিল এলাকায় ঘটে।

পুলিশ বিটিসি নিউজকে জানান, সন্ত্রাসী কার্যক্রমে লিপ্ত বেআইনি অস্ত্রধারী চার মামলার আসামী ইসমাইলকে গ্রেপ্তার করার জন্য সোমবার বিকালে পুলিশ গাংচিল এলাকায় তার বাড়িতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইসমাইল দৌড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় সেলিম নামে একই এলাকার এক যুবককে পুলিশ সন্ত্রাসী ইসমাইলকে ধরতে সাহায্য করতে বলে। এসময় সেলিম আসামী ইসমাইলকে আটকানোর চেষ্টা করায় ইসমাইল লাঠি দিয়ে সেলিমের মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। আহত অবস্থায় সেলিম ও ইসমাইলের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে সেলিমের সহযোগিতায় পুলিশ সন্ত্রাসী ইসমাইলকে আটক করে।

এ সময় আহত সেলিমকে পুলিশ চিকিৎসা দিতে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। চিকিৎসা দিয়ে রাতে আহত সেলিমকে থানায় আনার পর পুলিশ জানতে পারে সেলিমও সন্ত্রাসী এবং তার বিরুদ্ধেও চারটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। ওই রাতেই পুলিশ পাহারায় সেলিমকে পুনঃরায় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার (ওসি) মো. আরিফুর রহমান বিটিসি নিউজকে জানান, পরোয়ানাভুক্ত আসামী ইসমাইল ও সেলিমকে আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.