আনন্দ টিভি’র শ্রেষ্ঠ প্রতিবেদক হিসাবে সম্মাননা পেলেন বগুড়া শেরপুরের বাধন কর্মকার কৃষ্ণ!

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:  আনন্দ টিভি’র সারা দেশের মফস্বল (জেলা) পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিবেদক এর সম্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করেন আনন্দ টিভি পরিবার।
এ সময় অটিস্টিক ও প্রতিবন্ধী শিশুদের নিয়ে প্রতিবেদন করায় শ্রেষ্ঠ প্রতিবেদকের পুরস্কার স্বরুপ ক্রেস্ট ও সনদ পেয়েছে, আনন্দ টিভির শেরপুর-ধুনট-নন্দীগ্রাম প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণ।
জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভি’র উদ্যোগে, দেশের সকল প্রান্তে কর্মরত থাকা, বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধিদের, অংশ গ্রহণে কক্সবাজার সমুদ্র সৈকতে লাবনীবিচ পয়েন্টের সাগর পাড়ে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে, আনন্দ উৎসব ও প্রতিনিধি সম্মেলন ২০১৯ আয়োজন করা হয়।
এ সময় অনুষ্ঠানে জেলা ও উপজেলা মিলিয়ে সর্বমোট ১৪ জন, অফিস কর্মকর্তা ও প্রতিনিধিকে তাদের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন বিভাগে এ সম্মাননা প্রদান করা হয়।
আনন্দ টিভির সম্পাদকীয় জুরি বোর্ড কতৃক “অটিজম” নিয়ে প্রতিবেদনের জন্য শ্রেষ্ঠ প্রতিবেদক নির্বাচিত হওয়ায়, গত (২০শে সেপ্টেম্বর) শুক্রবার সন্ধ্য়ায় সম্মেলন অনুষ্ঠানে সকল প্রতিনিধি সহ হাজারো মানুষের উপস্থিতিতে তার হাতে এই সম্মাননা ক্রেস্ট ও প্রশংসা পত্র তুলেদেন আনন্দ টিভির উর্ধতন কতৃপক্ষ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক, হাসান তৌফিক আব্বাস, মানব সম্পদ বিভাগের প্রশাসনিক কর্মকর্তা, মো, সাইফুল ইসলাম, ন্যাশনাল ডেক্স ইনচার্জ, মিরন আহমেদ সহ আনন্দ টিভির বিভিন্ন বিভাগের কর্মকর্তা সহ প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিক বৃন্দ।
এছাড়া ও অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, টুরিস্ট পুলিশ সুপার ইকবাল হোসেন, অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল সুরকান আহমেদ, কক্সবাজার সদর র‌্যাব- ১৫ এর অধিনায়ক আজিম আহমেদ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী সহ আরো অনেকে।
বাধন কর্মকার কৃষ্ণ আনন্দ টিভি কতৃপক্ষের, পক্ষ থেকে এই সম্মাননা পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায়  গণমাধ্যমকর্মীরা সহ অনেকে।
এ প্রসঙ্গে বাধন কর্মকার কৃষ্ণের অনুভূতি জানতে চাইলে তিনি বিটিসি নিউজকে বলেন, এটা আমার কর্মময় জীবনের, কর্মের প্রতিফলন, আগামীতে আরো ভাল কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এছাড়া  কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভি ন্যাশনাল ডেক্স ইনচার্জ ও কতৃপক্ষ সহ বগুড়া জেলার কর্মরত সকল সহকর্মীদের।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর শেরপুর (বগুড়া) প্রতিনিধি সনাতন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.