নোরা ফাতেহীর অনুষ্ঠান বন্ধের এখতিয়ার এনবিআরের নেই : তথ্যমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বলিউড অভিনেত্রী নোরা ফাতেহীকে নিয়ে বাংলাদেশে অনুষ্ঠান করার জন্য সংশ্লিষ্টদের অনুমতি দেওয়া হয়েছে।
তিনি বলেন, জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ট্যাক্স বা ভ্যাট আদায়ের বিষয়ে পদক্ষেপ নিতে পারলেও নোরা ফাতেহীর অনুষ্ঠান বন্ধ করার কোনো এখতিয়ার রাখে না।
বুধবার (১৬ নভেম্বর) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশের পর্যটন আকর্ষণ গ্রন্থের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হাছান মাহমুদ এসব কথা বলেন।
কূটনৈতিকদের শিষ্টাচারের মধ্যে থাকা উচিত মন্তব্য করে এসময় তথ্যমন্ত্রী বলেন, বিদেশি কূটনৈতিকদের আমাদের দেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে কথা বলতে গেলে আরও শিষ্টাচারের মধ্যে থাকা উচিত। কূটনৈতিকদের শিষ্টাচার বহির্ভূত কথা বলার পেছনে বিএনপি-ই বেশি দায়ী। কারণ, তারা বারবার তাদের (কূটনৈতিকদের) কাছে গিয়ে কথা বলাতে বাধ্য করে। কূটনৈতিকদের পায়ে পানি ঢালে।
রাস্তা বন্ধ করে বিএনপির সমাবেশের বিষয়ে এই আওয়ামী লীগ নেতা বলেন, মানুষের দুর্ভোগ সৃষ্টি করে এমন কর্মসূচি পালন করা ঠিক না। আওয়ামী লীগ সব সময় চেষ্টা করে, জনগণের দুর্ভোগের কর্মসূচি না করার। এমনকি প্রধানমন্ত্রীও এ ধরনের কর্মসূচি পালন করতে নিষেধ করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.