নোয়াখালীতে পরীক্ষায় নকল সরবরাহের দায়ে ১ জনকে কারাদন্ড, তিন শিক্ষককে অব্যাহতি

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: চলমান এস.এস.সি ও দাখিল পরিক্ষায় নকল সরবরাহের দায়ে নোয়াখালী সোনাইমুড়ীতে একজনকে কারাদন্ড ও তিন শিক্ষককে অব্যাহতি দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ইসমাইল হোসেন।
রবিবার সকালে সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া কৃষক উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এস.এস.সি পরীক্ষায় নকল সরবরাহের অপরাধে আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী কাউসার আলমকে (২২)কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পরীক্ষায় অসদুপায় (নকল) করার অপরাধে ৫৯৪৬২০ রোল নম্বরের আবির (ছদ্মনাম) একজন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।
এছাড়াও পরীক্ষায় দায়িত্বে অবহেলার কারণে ৩ জন শিক্ষককে দায়িত্ব হতে অব্যাহতি প্রদান করা হয়। তারা হলেন,আমিশাপাড়া কৃষক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমজাদ হোসেন টিপু,কৈশারখীল বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরুল ইসলাম, শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বজরুল ইসলাম।
উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইসমাইল হোসেন এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহিন মিয়া যৌথভাবে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন, পরিচালনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.