নীলফামারীর জলঢাকায় শিক্ষক দিবস পালন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: “শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলায় শিক্ষক দিবস পালন করা হয়।
জানা গেছে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে বাজার প্রদক্ষিণ করে আলহাজ্ব মোবারক হোসেন অনির্বান বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয় হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর।
আরো উপস্থিত ছিলেন জলঢাকা সরকারি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মহিউদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএইচএম রেজওয়ানুল কবীর, অফিসার ইনচার্জ ফিরোজ কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, উপজেলা শিক্ষা অফিসার নূর মোহাম্মদ, অধ্যক্ষ আবেদ আলী, প্রধান শিক্ষক আমিনুর রহমান, আশিকুর রহমান, রোকনুজ্জামান চৌধুরী রোকন, বেলাল হোসেন।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শিক্ষার্থীদের মানবিক মানুষ হিসেবে তৈরী করতে শিক্ষকদের আরো যত্নবান ও দায়িত্বশীল হওয়ার আহবান জানান। উপজেলা প্রশাসনের আয়োজনে কর্মসুচিতে বিপুল সংখ্যক শিক্ষক শিক্ষিকা অংশগ্রহণ করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.