নীলফামারীতে ১ নভেম্বর থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক নাট্য উৎসব


নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে জল সিঁড়ি নাট্য সংস্থার আয়োজনে আগামীকাল ১ নভেম্বর শুক্রবার থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক নাট্যোৎসব। এ উপলক্ষে ৩১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নীলফামারী উন্মুক্ত মঞ্চে সংবাদ সম্মেলন করেছে সংস্থাটির সদস্যরা।

নীলফামারী আন্তর্জাতিক নাট্যোৎসবের আহবায়ক ও জলসিঁড়ি নাট্য সংস্থার সাধারন সম্পাদক ওবায়দুর রহমান জানান, আগামীকাল শুক্রবার সকাল ১০ টায় নাট্য উৎসব উপলক্ষে একটি র‌্যালী করা হবে।

এরপর জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের পর কর্মসূচীর উদ্বোধন করবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক ও বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতি লিয়াকত আলী লাকী। নীলফামারী জেলা পরিষদেও চেয়ারম্যান জয়নাল আবেদীনের সভাপতিত্বে এসময় বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সাধারন সম্পাদক কামাল বায়েজীদ, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

নীলফামারী জেলা পরিষদ ও জেলা শিল্পকলা অডিটরিয়ামের সার্বিক সহায়তায় ১ নভেম্বর ভারতের চাকদাহ নাট্যজন পরিবেশিত নাটক ভানু সুন্দরীর পালা, ২ নভেম্বর রাজশাহীর অনুশীলন নাট্যদল পরিবেশিত নাটক “বুদে রামের কূপে পড়া”, ৩ নভেম্বর ভারতের ছন্দম পরিবেশিত নাটক “মেদেয়ারা”, ৪ নভেম্বর নীলফামারীর জলসিঁড়ি নাট্য সংস্থা পরিবেশিত নাট “হবু রাজার একুশ পালন” ও ৫ নভেম্বর ঢাকার পদাতিক নাট্যদল পরিবেশিত নাটক “গহনযাত্রা” মঞ্চস্থ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এম কে আনোয়ার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.