নির্বাচন লড়তে বাইরে থেকে ভাড়া করে লোক আনছে বিজেপি

কলকাতা (ভারত) প্রতিনিধি: পুরভোটের আর বাকি মাত্র ১১দিন। বিজেপির হাতে গোনা সংগঠনের কয়েকটা কর্মী নিয়ে নির্বাচন মোকাবিলা করা প্রায় অসম্ভব বলে বলছে পার্টির আভ্যন্তরীণ রিপোর্টে।
প্রার্থীদের প্রচারে কার্যত কোন লোকই পাওয়া যাচ্ছে না। মহিলা প্রার্থীদের সাথে তাঁদের স্বামী পুত্রদের দেখা যাচ্ছে তো পুরষ প্রার্থীদের সাথে তাদের আত্মীয় পরিজন বন্ধুবান্ধব ছাড়া পার্টির কর্মীদের দেখাই যাচ্ছে না।
এহেন পরিস্থিতিতে গতকাল সোমবার বিজেপির ঘরোয়া বৈঠকে নেতারা বলেছেন ভিন জেলা থেকে কর্মী ভাড়া করে আনতে। সূত্রের খবর,প্রতিবেশী জেলাগুলো থেকে ইতিমধ্যেই কর্মী আনার তোড়জোড় শুরু হয়ে গেছে।
গত বিধান সভার ভোটে বাইরের রাজ্য থেকে কর্মীদের ভাড়া করে আনায় খোদ বিজেপির নেতারাই প্রশ্ন তুলেছিলেন টাকাপয়সা নয়ছয় ও মহিলাঘটিত একাধিক অভিযোগ নিয়ে।
এদিন বৈঠকে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় নেতা তথা আইটিসেলের প্রধান অমিত মালব্য।দলের এই ছন্ন- ছাড়া অবস্থা দেখে হতবাক হয়ে যান।
প্রকাশ্যেই তিনি কর্মীদের বলেন,ভোটের আর কটাদিন বাকি,এখনও কেউ ভোট প্রচারে নামছে না। রাজ্য নেতাদের তিনি পুরোদমে ভোট প্রচারে নামতে নির্দেশ দিয়েছেন।
এদিন বৈঠকে কিছু নেতাকর্মী ভোটপ্রচারে যেতে পারবেন না বলে বলেছেন। কারণ প্রার্থী নির্বাচনে তাদের খোভ আছে। তাদের মতামতকে গুরুত্ব না দিয়েই প্রার্থী বাছাই হয়েছে।
নেতাদের এই ক্ষোভ প্রকাশ্যে আসতেই তড়িঘড়ি রাজ্য বিজেপির মুখপাত্র শ্রী শমিক ভট্টাচার্য আসরে নেবে পরিস্থিতির সামাল দেবার চেস্টা করেন।
অন্যদিকে নেতারা প্রার্থীদের নিয়ে গতকাল রাতে আইসিসিআর হলে মিলিত হন। সেখানেও বহু প্রর্থী অনুপস্থিত থাকে বলে সূত্র মারফত জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর কলকাতা (ভারত) প্রতিনিধি স্বপন দেব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.